ফেসবুক থেকে বন্ধ হচ্ছে ক্যান্ডি ক্রাশের আমন্ত্রণ

ফেসবুকের নটিফিকেশন খুললেই দেখা যায় কোন না কোন বন্ধু ক্যান্ডি ক্রাশের আমন্ত্রন পাঠিয়ে বসে আছে।একসময় এত রিকোয়েস্ট আসে যে কেউ বিরক্ত হতে বাধ্য।অবশেষে লাখ মানুষের ইচ্ছা পুর্ন হতে চলছে।এটি বন্ধ করার প্রতিশ্রুতি দিয়েছেন মার্ক জাকারবার্গ। ভারতের আইআইটি দিল্লির টাউনহলে ফেসবুক ব্যবহারকারীদের ক্যান্ডি ক্রাশের আমন্ত্রণ বন্ধ করার প্রতিশ্রুতি দেন ফেসবুকের প্রধান নির্বাহী।

মার্ক জানান, ক্যান্ডি ক্রাশের আমন্ত্রণ বন্ধ করার জন্য কাজ চলছে। তবে কবে ও কখন এ পরিবর্তন আসবে সে বিষয়ে বিস্তারিত জানাননি তিনি। গেমটির নির্মাতা কিংয়ের পক্ষ থেকেও কোনো মন্তব্য করা হয়নি।

গেমটির নির্মাতা কিং ডিজিটাল এন্টারটেইনমেন্ট। বিনা

Facebook Candy Crash

মূল্যের এ গেমটিতে বিভিন্ন পর্যায়ে ক্যান্ডি মিলিয়ে তা ভেঙে বিভিন্ন স্তর পার হতে হয়। নির্দিষ্ট কয়েকটি স্তর পার হতে গিয়ে নতুন বন্ধুদের আমন্ত্রণ জানাতে হয় অথবা কয়েক দিন পর্যন্ত অপেক্ষায় থাকতে হয়। আবার বন্ধুরা গেমটি বেশিক্ষণ খেলার জন্য লাইফ পাঠাতে পারেন। এ গেম যাঁরা বেশি খেলেন তাঁরা প্রায়ই ফেসবুকের বন্ধুদের কাছে আমন্ত্রণ পাঠান। যা নোটিফিকেশন আকারে দেখায় ফেসবুক। আর তাই যারা ক্যান্ডি ক্রাশ খেলতে পছন্দ করেন না তারা এই নটিফিকেশন দেখে প্রচণ্ড বিরক্ত হন। এবার তাদের সেই বিরক্তির সমাধান হতে যাচ্ছে।

Source:  SD ASIA

Reply